বোয়ালমারীতে সাবেক ইউপি সদস্যসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

|

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের গ্রেফতারকৃত ৪ সদস্য।

বোয়ালমারী প্রতিনিধি:

বোয়ালমারী থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের থেকে দুটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) জেলা গোয়েন্দা পুলিশের এক প্রেস রিলিজে জানানো হয়, বৃহস্পতিবার (২৫ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে আব্দুল্লাহ শেখ ও মো. সুমন মোল্লা নামের দুজনকে একটি পালসার এবং একটি ডিসকভার মোটরসাইকেলসহ আটক করে। মোটরসাইকেল দুটির মূল্য আনুমানিক ২ লাখ ২৫ হাজার টাকা। দুই আটককৃতের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে মো. নাইমুর রহমান নাইম ও ভাই মো. ওহিদুর রহমান নামের আরও দুজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ওহিদুর রহমান চতুল ৬নং ওয়ার্ডের সাবেক সদস্য ও যুবলীগ নেতা বলে জানা গেছে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. ইমানুর হোসেন বাদি হয়ে শুক্রবার (২৬.০৫.২৩) বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করেন।

এ প্রসঙ্গে বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম সুমন বলেন, মোটরসাইকেল চোরদের নামে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের গোয়েন্দা পুলিশ জেলা থেকেই সরাসরি আদালতে চালান করে দিয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply