সাত বছর পর ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ নিয়ে বড় পর্দায় ফিরছেন করণ জোহর

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

মারিয়া হোসেন:

দীর্ঘ সাত বছর পর মুক্তি পেতে যাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় নির্মাতা করণ জোহরের নতুন সিনেমা ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। প্রধান চরিত্রে রানভীর সিং ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (২৫ মে) করণ জোহরের জন্মদিনে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনস। পোস্টার থেকে বোঝা যাচ্ছে, সিনেমাটির মাধ্যমে শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রাখতে বড়পর্দায় ফিরছেন করণ।

বৃহস্পতিবার (২৫ মে) করণ জোহরের জন্মদিন ছাড়াও ২০২৩ সালে নির্মাতা হিসেবে বলিউডে তার ২৫ বছর পূর্তির বছর। ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমার মাধ্যমে বছরটিকে স্মরণীয় করতে যাচ্ছেন করণ। আগের সিনেমাগুলোর মতো এ সিনেমাটিও পারিবারিক গল্পে নির্মিত। ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে এরইমধ্যে সিনেমাটি নিয়ে শুরু হয়েছে আলোচনা। এর আগে, ভিডিও প্রকাশের মাধ্যমে বলিউডের নির্মাতা হিসেবে নিজের ২৫ বছর উদযাপন করেন তিনি।

শতভাগ সাফল্যের রেকর্ড নিয়েই বড়পর্দায় ফিরছেন করণ। সিনেমাটির প্রধান দুটি চরিত্র রকি আর রানী হিসেবে হাজির হচ্ছেন রানভীর সিং এবং আলিয়া ভাট। মোট তিন ধাপে প্রকাশ করা হয়েছে ফার্স্টলুক। প্রথমে প্রকাশ করা হয়েছে রানভীর সিং-এর লুক পোস্টার। ‘হার্টথ্রব’ হিসেবে রকি চরিত্রটিকে দর্শকের কাছে পরিচয় করিয়ে দেয়া হয়েছে। তবে তার চরিত্র সম্পর্কে স্পষ্ট কোনো ধারণা এখনও পাওয়া যায়নি।

রানভীর সিংয়ের চরিত্রকে প্রধান করে দুটি পোস্টারের পর নির্মাতা প্রকাশ করেন আলিয়া ভাটের ফার্স্টলুক। আলিয়া ভাট অভিনীত চরিত্রের নাম রানী। ধারণা করা হচ্ছে, সিনেমাটিতে এক বাঙালী মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে।
রানভীর-আলিয়ার পর সিনেমাটির অন্যান্য তারকাদের নিয়ে পোস্টার প্রকাশ করেন নির্মাতারা। ফার্স্টলুক পোস্টারে লেখা হয়েছে, ‘রান্ধাওয়াস এবং চ্যাটার্জিদের সাথে পরিচিত হন– এ কাহিনীর দুটি পরিবার! পরিবারের শক্তি প্রেমের ভাগ্য নির্ধারণ করবে।’ ধারণা করা হচ্ছে, প্রধান দুই তারকা রকি এবং রানীর পরিবারের মধ্যকার দ্বন্দ্ব্য নিয়েই এ সিনেমা।

‘রকি অর রানী কি প্রেম কাহানী’র মাধ্যমে করণ জোহরের পরিচালনায় প্রথমবারের মতো অভিনয় করছেন রানভীর সিং। আর আলিয়া ভাটের সাথে রানভীর সিংয়ের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে এটি। রানভীর-আলিয়া ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। আগামী ২৮ জুলাই বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

/এসএইচ
        


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply