প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী, আটক ৩

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৯)। বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামের একটি ডাটাক্ষেতে এ ঘটনা ঘটে।

ওই ঘটনার পর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী প্রেমিকসহ চারজনের নামে থানায় অভিযোগ দিলে শুক্রবার (২৬ মে) তিনজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও কথিত প্রেমিক মোহাম্মদ সাকিব (২৮), একই গ্রামের সাজুল ইসলামের ছেলে বাচ্চু (৩২) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত (২৮)।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

দলবদ্ধ ধর্ষণের শিকার ভুক্তভোগী তরুণী অভিযোগ করে বলেন, সাকিবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঘুরতে নিয়ে যাওয়ার উদ্দেশে তাকে নিয়ে যান সাকিব। বিভিন্ন জায়গায় ঘোরার পর বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পালাক্রমে তাকে চারজন মিলে ধর্ষণ করেন। পরে স্থানীয় এবং পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর কোতোয়ালী থানায় নিয়ে যাওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান (‘ক’ সার্কেল) বলেন, এ ঘটনায় তরুণীর কথিত প্রেমিকসহ তিনজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply