কোহলির উদ্দেশে নাভিনের ‘আম কাণ্ড’!

|

ছবি: সংগৃহীত

ভিরাট কোহলি-গৌতম গাম্ভীর দ্বন্দ্বের পর আইপিএলে আবারও নতুন কাণ্ড ঘটিয়ে আলোচনায় এলেন লখনৌয়ের আফগানিস্তানের পেসার নাভিন-উল-হক। লিগ পর্বে কোহলি মুম্বাইয়ের বিপক্ষে মাত্র ১ রান করে আউট হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমের ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন মিষ্টি আম! ভিরাট কোহলির উদ্দেশেই যে এই পোস্ট; তা আর বুঝতে বাকি নেই ভক্তদের।

লিগ পর্বের খেলায় লখনৌ-ব্যাঙ্গালুরু ম্যাচের পর বাদানুবাদে জড়ান ভিরাট ও নাভিন। এর সূত্র ধরেই ব্যাঙ্গালুরু ব্যাটারের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় হয় গাম্ভীরের।

ছবি: সংগৃহীত

পুরো আইপিএল জুড়েই ভিরাটকে ডমিনেট করার চেষ্টা করে গেছেন এই আফগান পেসার। ভারতে ব্যাঙ্গালুরুর ব্যাটারের ফ্যানবেজ জানার পরও মাঠ কিংবা মাঠের বাইরে চালিয়ে গেছেন আগ্রাসী মনোভাব। ফলস্বরূপ নিয়মিতভাবেই দর্শকরা, কোহলি চিৎকারে তাঁতিয়ে দেয় এই আফগান পেসারকে।

নাভিন-উল-হক বলেন, আমি অবশ্য বাইরের আওয়াজে মনোযোগ দিই না। দর্শকরা যদি কারও নাম ধরে চিৎকার করে; তাতে আমার কিছু যায় আসে না। বরং আমি দারুণভাবে এগুলো উপভোগ করি। পেশাদার খেলোয়াড় হিসেবে এগুলো মেনে নিতে হবে।

ছবি: সংগৃহীত

লখনৌয়ের হারের পর নাভিনকে ‘খোঁচা’ দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমকে বেছে নেন মুম্বাইয়ের সন্দীপ ওয়ারিয়ের, কুমার কার্তিকিয়া ও বিষ্ণু বিনোদ। যেখানে দেখা যায়, তাদের সামনে টেবিলে রাখা তিনটি আমে, কেউ চোখে হাত রেখেছেন, কেউ কানে, কেউ আবার হাত রেখেছেন মুখে।

পরে অবশ্য পোস্টটি মুছে ফেলা হয়। ততক্ষণে ছবিটি ছড়িয়ে পড়ে পুরো নেট দুনিয়ায়। তবে নাভিনের এই আমকাণ্ড কতদূরে গড়ায়, সেটিই এখন দেখার বিষয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply