খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান নোমানের গাড়িতে হামলার অভিযোগ, আহত ৭

|

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে জনসমাবেশে যোগ দিতে যাওয়ার সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৭ জন। শুক্রবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বিএনপির অভিযোগ, খাগড়াছড়িতে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে যাওয়ার পথে শহরের নারিকেল বাগান সড়কের জেলা আ.লীগের কার্যালয়ের সামনে বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় আব্দুল নোমানের গাড়িসহ আরও কয়েকটি গাড়ি। হামলায় নোমান অক্ষত থাকলেও এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ ৫ নেতাকর্মী আহত হয়েছেন। আহতরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, হঠাৎ করে কোনো মিছিল হয়নি। আমরা পূর্বনির্ধারিত কর্মসূচির আওতায় সেখানে যাচ্ছিলাম। হঠাৎ করে এরকম আক্রমণাত্মক হামলা খাগড়াছড়িতে আগে কখনো হয়নি। এই সরকারের পায়ের তলায় মাটি নেই। এই সরকারের ফ্যাসিজমের আলামত হচ্ছে আজকে আমাকে আক্রমণ করা। এটার থেকে দেশকে রক্ষা করতে হবে।

এসব অভিযোগ অস্বীকার করে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল বলেন, শান্তি সমাবেশের জন্য আমরা পার্টি অফিসের সামনে জড়ো হচ্ছিলাম। বিএনপির একটি বহর আমাদের পার্টি অফিসের সামনে এসে বিভিন্ন স্লোগান দিয়ে আমাদের পার্টি অফিসে হামলা চালায়। এতে আমাদের ১০/১২ কর্মী আহত হয়েছেন। এখানে যারা দায়িত্বপ্রাপ্ত আছি তারা বিএনপি নেতাকর্মীদের এখান থেকে যেতে সহযোগিতা করেছি। তারা যে হামলার অভিযোগ করেছে সেটি সঠিক নয়। তারা সব কিছুতেই অভিযোগ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, হামলার পর শহরে পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করেনি কোনো পক্ষ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply