গাইবান্ধায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় সিএনজিতে থাকা আরও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

সোমবার বিকাল ৫টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের মহেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা জেনিন পরিবহন নামের যাত্রীবাহী বাসটি সিরাজগঞ্জ যাচ্ছিলো। দ্রুতগামী বাসটি মহেশপুর এলাকায় পৌঁছালে পলাশবাড়ী গামী একটি সিএনজিকে ধাক্কা দেয়।

এসময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ দুই যাত্রী নিহত হন। এছাড়া সিএনজিতে থাকা আরও দুই যাত্রী আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, চালক বেপরোয়া গতিতে ওভারটেক করার সময় সিএনজিকে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতদের লাশ ও সিএনজি উদ্ধার করা হয়েছে। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় বাসটি আটক করা হলেও ঘাতক চালক ও হেলপার পালিয়ে যায়।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে একজন সিএনজি চালক ও একজন পুরুষ এবং নারী যাত্রী রয়েছে। তাদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পরিচয় পাওয়া গেলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

এর আগে সোমবার সকালে একই এলাকায় আফরিন-আরাফাত ও বৈশাখি পরিবহন নামের যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই বাসের চালকসহ ৮ যাত্রী আহত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply