নেত্রকোণায় ইউপি উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী, সংঘর্ষে আহত ১৫

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন রানা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মে) এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে একটি কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

জানা গেছে, শ্রীপুর-বালী মহিষা দাখিল মাদরাসা কেন্দ্রে বেলা ১টার দিকে ভোটারদের স্লিপ সরবরাহকে কেন্দ্র করে নৌকার প্রার্থীর সঙ্গে স্বতন্ত্র তিন প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ঘটে। পুলিশ প্রায় আধাঘণ্টা চেষ্টার পর পরিস্থিতি নিযন্ত্রণে আনে। পরে আবার শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলে।

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে জেলা যুবলীগের সাবেক নেতা অসীম বিশ্বাসসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এদিকে সন্ধ্যায় ১০টি কেন্দ্রের ভোট গণনা শেষে রিটার্নিং অফিসার মোছা হোসনে আরা ফলাফল ঘোষণা করেন। তার স্বাক্ষর করা ফলাফলে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন রানা (ঢোল) ৩ হাজার ৩৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে নৌকার প্রার্থী আব্দুর রহমান পেয়েছেন ২ হাজার ৮৭৯ ভোট।

এ নির্বাচনে মোট চারজন প্রার্থী অংশগ্রহণ করেন। গত ইউপি নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান সেলিম আজাদ সেলিমের মৃত্যুতে পদটি শূন্য হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply