কালীগঞ্জে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখমের অভিযোগ চেয়ার‍ম্যানের বিরুদ্ধে

|

ভুক্তভোগী দুই ভাই।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের মহিলা কলেজ গেট এলাকায় দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরির বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, উপজেলার পুকুরিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহাবুর রহমান ও সুলতান মাহমুদ মিনি। এরমধ্যে মাহাবুর রহমান কোটচাঁদপুর সরকারি কেএমএইচ কলেজের অফিস সহকারী ও সুলতান মাহমুদ মিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। অভিযুক্ত চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরি উপজেলার ৫নং শিমলা-রোকনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

এদিকে এ ঘটনার পর রাত ৯টার দিকে সুলতান মাহমুদ মিনির আড়পাড়া এলাকার বাসার সামনে ১টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে বলেও অভিযোগ করেন তার স্ত্রী তাসলিমা জান্নাত দিপ্তী। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বোমা উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, দুই ভাই সন্ধ্যার দিকে দোকানে বসে ছিল। হঠাৎ নাসির উদ্দিন চৌধুরিসহ ১৫-২০ জন এসে তাদের দোকানে হামলা করে। এ সময় দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত সুলতান মাহমুদ মিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ভাই মহিলা কলেজ গেটের পাশে নিজ দোকানে বসে ছিলেন। এ সময় চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরির নেতৃত্বে ১৫-২০ জন দোকানে এসে হামলা করে। এ সময় তাদের হাতে দা, রামদা, চাইনিজ কুড়াল ও রড ছিল। তার বড় ভাই মাহাবুর রহমান তাদের ঠেকাতে এলে দা দিয়ে তার দুই পা ও মাথায় কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ ব্যাপারে চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরি বলেন, ওই দুই ভাইয়ের কাছে ১ কোটি টাকা পাবেন তিনি। সেই টাকা বৃহস্পতিবার সন্ধ্যায় চাইতে গিয়েছিলেন। স্থানীয় সংসদ সদস্য বিচার করে দিয়েছিলেন। এ সময় তারা টাকা দিতে অস্বীকৃতি জানায়। পরে তার অনুসারীরা ওই দুই ভাইকে ‘চড়-থাপ্পড়’ মেরেছে বলে জানান তিনি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শম্পা মোদক জানান, মাহাবুর নামের একজনের মাথায় ও দুই পায়ে ধারালো অস্ত্রে আঘাত রয়েছে। বেশ কয়েকটি সেলাই দেয়া হয়েছে। অন্যজন সুলতান মাহমুদের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। তারা দুজনই হাসপাতালে ভর্তি রয়েছেন।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কেউ এ ব্যাপারে অভিযোগ করেনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply