‘আমার মৃত্যুর খবরটি সঠিক নয়’, ম্যারাডোনার ফেসবুক হ্যাকের পর পোস্ট

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড দিয়েগো ম্যারাডোনা মৃত্যুবরণ করার দুই বছর কেটে গেল। পৃথিবী থেকে এই কিংবদন্তি ফুটবলার বিদায় নিলেও ভক্তদের জন্য ছিল তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক। তবে তার সেই ফেসবুক অ্যাকাউন্টটি পড়েছে হ্যাকিংয়ের কবলে।

মঙ্গলবার (২৩ মে) ম্যারাডোনার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। প্রতিবেদনে বলা হয়, ম্যারাডোনার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হওয়ার পর বেশকিছু পোস্ট করা হয়। পোস্টগুলো ছিল বিভ্রান্তিকর। ম্যারাডোনার ভক্তরা বিষয়টি বুঝতে পারার পর ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে।

হ্যাক হওয়ার পর ম্যারাডোনার অ্যাকাউন্ট থেকে প্রথম পোস্টে লিখা হয়, তোমরা নিশ্চয়ই জানো, আমার মৃত্যুর খবরটি সঠিক নয়।

এরপর এক বিবৃতিতে ম্যারাডোনার পরিবার জানায়, অতি দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, দিয়েগো ম্যারাডোনার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সাইবার অ্যাটাক হয়েছে। অ্যাকাউন্টটি উদ্ধার করতে আমরা কাজ চালিয়ে যাচ্ছি।

হ্যাক হওয়ার পর ম্যারাডোনার আইডি থেকে ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়ুসকে সমর্থন করেও পোস্ট করা হয়। বর্ণবাদের শিকার হওয়ার কারণে রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড প্রতিবাদ করেছেন মাঠেই। পরবর্তীতে অনেকেই তাকে সমর্থন করেন। ম্যারাডোনার হ্যাক হওয়া অ্যাকাউন্টও বাদ যায়নি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply