‘দ্য কেরালা স্টোরি’ দেখার পর প্রেম ভাঙলো যুগলের, থানায় ধর্ষণের অভিযোগ তরুণীর

|

আলোচিত ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমা দেখে এবার প্রেম ভাঙল ভিন্নধর্মী এক যুগলের। আর ঝগড়া শেষে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন তরুণী। অভিযোগ, তাকে ধর্ম পরিবর্তনের জন্য চাপ দেয়া হচ্ছিল। তাই প্রেমিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, এ ঘটনায় ২৩ বছরের প্রেমিক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশকে তরুণী জানিয়েছেন, ওই তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। একসঙ্গেই থাকতেন তারা। কিন্তু দীর্ঘদিন ধরে তাকে ধর্ম পরিবর্তনের জন্য চাপ দিচ্ছিলেন প্রেমিক।

তরুণী আরও জানিয়েছেন, তারা একসঙ্গে সিনেমা হলে ‘দ্য কেরালা স্টোরি’ দেখতে গিয়েছিলেন। তারপর তাদের মধ্যে শুরু হয় ঝগড়া। এরপরই প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তিনি। ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমা দেখার পর ওই তরুণী গত ১৯ মে প্রেমিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

খজরানা থানার ইন্সপেক্টর দীনেশ বর্মা জানিয়েছেন, মধ্যপ্রদেশ ধর্মীয় স্বাধীনতা আইন ২০২১-এ গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত তরুণকে। এ আইন অনুযায়ী কাউকে জোর করে ধর্মান্তরিত করা অপরাধ।

পুলিশ আরও জানায়, তরুণী এফআইআরে লিখেছেন, প্রেমিক তাকে বিয়ে করবেন ভেবে প্রেমের ফাঁদে পড়েছিলেন। এছাড়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ম পরিবর্তনের জন্য মানসিকভাবে হেনস্তার অভিযোগও এনেছেন ওই তরুণী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply