কক্সবাজার পৌর নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ১২ নেতা আজীবন বহিষ্কার

|

ফাইল ছবি

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগের ভিত্তিতে কক্সবাজার জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ১২ নেতাকে বহিষ্কার করেছে দলটি। আসন্ন কক্সবাজার পৌর নির্বাচনে প্রার্থী হওয়ায় তাদের বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২২ মে) বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারের কথা জানানো হয়।

বহিষ্কার হওয়া নেতারা হলেন, কক্সবাজার জেলা কৃষকদলের আহ্বায়ক আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, কক্সবাজার জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, কক্সবাজার পৌর মৎস্যজীবী দলের সভাপতি এম জাফর আলম হেলালী, কক্সবাজার জেলা বিএনপির সদস্য এম আক্তার কামাল আজাদ, কক্সবাজার পৌর শ্রমিক দলের সভাপতি আবচার কামাল ও সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার টিপু, কক্সবাজার জেলা মহিলা দলের সভাপতি নাসিমা আক্তার বকুল, দফতর সম্পাদক জাহেদা আক্তার, কক্সবাজার পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম লিটন, কক্সবাজার জেলা যুবদলের সহ-প্রচার সম্পাদক শাহাব উদ্দিন শাহেদ ও সদস্য ওমর সিদ্দিক লালু, কক্সবাজার পৌর যুবদলের সদস্য আব্দুল্লাহ আল মামুন রিয়াদ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাদের আজীবন বহিষ্কার করা হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply