কুমিল্লায় আন্তঃজেলা মলম পার্টি চক্রের ৭ সদস্য গ্রেফতার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার লাকসাম থেকে আন্তঃজেলা মলম পার্টির চক্রের সক্রিয় ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তিনটি চোরাই অটোরিকশা ও মোবাইল ফোন জব্দ করা হয়। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, জেলার লাকসামের বাতাখালী এলাকার মিশুক চালক দুলাল মিয়া নামে এক ভুক্তভোগী অভিযোগ করেন অজ্ঞাতনামা ৪ যাত্রী তার অটোরিকশায় ভাড়ায় চড়েন। পথিমধ্যে ওই যাত্রীরা একটি চা খাওয়ার জন্য একটি দোকানের সামনে নামেন। ওই সময় চালককে তারা চা খাইয়ে রওনা দেন। কিছুক্ষণ যাওয়ার পর চালক অচেতন হয়ে পড়েন। তখন ওই যাত্রীরা তাকে রাস্তায় ফেলে অটোরিকশা, নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ অভিযোগের প্রেক্ষিতে লাকসাম থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় লাকসামের বিজরা বাজার এলাকা হতে রোববার রাতে ৭ জনকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, চাঁদপুর জেলার পনসাহী এলাকার শাহজাহান, মিজানুর রহমান, কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া এলাকার নুর ইসলাম, মিজান, নওতলার এলাকার সুমন আহমেদ, মুরাদনগরের নহল এলাকার হানিফ ও বড়ইয়াকুরি এলাকার শিপন মিয়া।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে পুলিশ জানায়, দলনেতা শাহজাহানের গ্রুপে ৮-১০ জন সক্রিয় সদস্য রয়েছে। তারা কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা, চট্টগ্রাম, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় দীর্ঘদিন হতে বিভিন্ন কৌশলে খাবারে বিষ প্রয়োগ করে মিশুক, অটোরিকশা চালকদের অচেতন করে সর্বস্ব চুরি করে নিয়ে যায়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply