‘বিএনপি এলে আওয়ামী লীগের সাথে জোটবদ্ধভাবে নির্বাচনে যাবে জাতীয় পার্টি’

|

বিএনপি এলে আওয়ামী লীগের সাথে জোটবদ্ধভাবে নির্বাচনে যাবে জাতীয় পার্টি। তা না হলে ৩০০ আসনেই প্রার্থী দেয়া হবে। এমন কথা বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। শনিবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা রংপুর থেকে শুরু করে জাতীয় পার্টির চেয়ারম্যান জানালেন রংপুর-৩ আসন থেকে তিনি নির্বাচন করবেন।

এরশাদ বলেন, বৃহত্তর রংপুরের ২২টি আসনের মধ্যে শুধু পীরগঞ্জ ছেড়ে দিয়েছিলাম। এবারও আশা করি এই ২১টি আসনে আমরা জয়ী হব। এ ব্যাপারে অন্যরা কে কী আশা করল। কে কী দাবি করল। তাতে আমাদের কিছু যায়-আসে না। আমরা রংপুরের সবকটি আসন এবার চাই। ইতিমধ্যে, রংপুরের ২২টি আসনে প্রার্থী চূড়ান্ত করেছেন বলেও জানান তিনি।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কোনো আন্দোলন দানা বাঁধতে পারবে না। এখন আন্দোলন নির্ভর করবে সরকারের ওপর।

রাজনৈতিক শক্তির কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপির অবস্থা ছিন্নভিন্ন। বাংলাদেশ শক্তিশালী রাজনৈতিক প্ল্যাটফর্ম ছিল ৩টি। আওয়ামী লীগ, জাতীয় পার্টি এবং বিএনপি। কিন্তু বিএনপির অবস্থা এখন খুব ভালো নেই। সেহেতু এখন দুটি প্ল্যাটফর্ম আছে। একটা হলো আওয়ামী লীগ। দ্বিতীয়টা হলো জাতীয় পার্টি।

যমুনা অনলাইন: এটি









Leave a reply