চুয়াডাঙ্গায় ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত ৭টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের হায়দারপুর গ্রামের একটি মাঠ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো দাসা ও একটি চাপাতি।

গ্রেফতারকৃতরা হলো- মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বন গ্রামের মৃত মোবারক বিশ্বাসের ছেলে আমজেদ বিশ্বাস (৪০), একই জেলার শ্রীপুর উপজেলার সোনাইকুন্দিপুর গ্রামের শ্রী নন্দ দুলাল মিত্রের ছেলে শ্রী সুজন মিত্র (৩৬) ও একই উপজেলার বখেরা গ্রামের নগেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে দূর্জয় বিশ্বাস (৩৫)।

পুলিশ জানায়, কোরবানীর গরুবাহী গাড়িতে ডাকাতির উদ্দেশ্যে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের পাশে হায়দারপুর গ্রামের একটি আম বাগানের মধ্যে ৭ থেকে ৮ জন ডাকাত সদস্য অবস্থান করছে।

গোপন মাধ্যমে এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস ও জসিম উদ্দীনের নেতৃত্বে একটি দল রাত ৭টার দিকে ওই এলাকায় অভিযান চালায়।

উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছালে আমাদের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে আমজেদ বিশ্বাস, সুজন মিত্র ও দূর্জয় বিশ্বাসকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো দাসা ও একটি চাপাতি।

পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান, গ্রেফতারকৃতরা চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে। তাদেরকে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে সহযোগিদের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যমুনা অনলাইন: কেআর









Leave a reply