ঢাকা-সৈয়দপুর রুটে এয়ার অ্যাস্ট্রার ফ্লাইট চালু হচ্ছে ১৪ মে

|

ছবি : সংগৃহীত

আতিয়ার রহমান, নীলফামারী:

আকাশপথে যাত্রীদের সেবার মান বাড়াতে ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে যুক্ত হচ্ছে দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স ‘এয়ার অ্যাস্ট্রা’। আগামী ১৪ মে এ রুটে প্রথমবারের বাণিজ্যিক ফ্লাইট চালু করবে প্রতিষ্ঠানটি।

এয়ার অ্যাস্ট্রা জানায়, প্রতিদিন দিন ও রাতে দুটি বিমান যাতায়াত করবে এ রুটে। দুপুর ২.২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে আসবে একটি ফ্লাইট। সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে ৩.৪০ মিনিটে। এছাড়া অপর ফ্লাইটটি রাত ৮টায় ঢাকা ছেড়ে আসবে এবং সৈয়দপুর ছেড়ে যাবে ৯.৩০ মিনিটে। এছাড়া পর্যায়ক্রমে সৈয়দপুর বিমানবন্দর থেকে দেশের সব অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করার চিন্তাভাবনা চলছে বলে জানায় প্রতিষ্ঠানটির কর্তারা।

ফ্রান্সে নির্মিত এয়ার ক্রাফট দুটির আরামদায়ক কেবিনে ৭০ জন যাত্রী বহন করা হবে। সৈয়দপুর-ঢাকা রুটে সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩৪৯০ টাকা।

এয়ার অ্যাস্ট্রার প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ বলেন, প্রায় ৯ বছর পর বাংলাদেশে একটি নতুন এয়ারলাইন্স হিসেবে আত্মপ্রকাশ করতে পেরে এয়ার অ্যাস্ট্রা গর্বিত। আমরা সর্বাত্মক নিরাপদ যাত্রীসেবা দিয়ে যাচ্ছি। সময়ানুবর্তীতার মাধ্যমে নির্ভরযোগ্য এয়ারলাইন্স হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে আমরা বধ্য পরিকর।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply