ইমরান খান রিমান্ডে

|

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। ছবি: সংগৃহীত।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন দেশটির অ্যাকাউন্টেবিলিটি আদালত। পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (এনএবি) আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার (১০ মে) এই রিমান্ড মঞ্জুর করেন বিচারক মোহাম্মদ বশিরের আদালত। খবর ডনের।

এদিন আল-কাদির ট্রাস্ট মামলার শুনানিতে ইমরানের আইনজীবী আদালতে রিমান্ড আবেদনের বিরোধিতা করেন। বলেন, মামলাটি অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর আওতায় পড়ে না। ব্যুরো তাদের তদন্ত প্রতিবেদনও প্রকাশ করেনি।

খোলা আদালতে শুনানির আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আল-কাদির ট্রাস্টের জমিতে একটি ভবন নির্মাণ করা হয়েছে। সেখানে মানুষ বিনামূল্যে শিক্ষা গ্রহণ করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বুধবার ইসলামাবাদ পুলিশ লাইনে ইমরান খানের বিরুদ্ধে করা আল-কাদির ট্রাস্ট ও তোশাখানা মামলার শুনানি হয়। কঠোর নিরাপত্তার মধ্যে তাকে সেখানে নেয়ার পর ‘এককালীন ব্যবস্থা’ হিসেবে সেটিকে আদালতের মর্যাদা দেয়া হয়।

গতকাল মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণের বাইরে থেকে ইমরান খানেক গ্রেফতার করা হয়। আল কাদির ট্রাস্ট মামলায় তিনি ওই আদালতে শুনানির জন্য উপস্থিত ছিলেন। বুধবার এ মামলার শুনানির শুরুতে ইমরান খানের ১৪ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে এনএবি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply