রাজধানীতে বাসা ভাড়া নিতে এসে জুসের সাথে বিষ খাইয়ে হত্যা ও ডাকাতি

|

ফাইল ছবি

রাজধানীর সবুজবাগ থানা দক্ষিণগাঁও এলাকায় বাসা ভাড়া নিতে এসে বেলের জুসের সাথে বিষ মিশিয়ে খাইয়ে হাসিনা বেগম (৫৫) নামে এক নারীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় বাসা থেকে ওই নারীর গলার চেন, কানের দুল, চুড়ি ও নগদ টাকা নিয়ে গেছে প্রতারক চক্রটি।

বুধবার (১০ মে) সকাল সাড়ে দশটায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগে মারা যান হাসিনা।

নিহতের স্বজনরা জানান, গত সোমবার (৮ মে) বাসা ভাড়া নেয়ার জন্য দুই নারী হাসিনা বেগমের সাথে এসে কথা বলেন। হাসিনা ওই নারীদের কাছে ৭ হাজার টাকা ভাড়া চান। এ সময় ওই দুই নারী ৫০০ টাকা বাসা ভাড়া বাবদ অ্যাডভান্স করেন। পরেরদিন মঙ্গলবার (৯ মে) আবারও হাসিনার বাসায় যায় ওই দুই নারী ও একজন পুরুষ। এ সময় তারা বেলের জুস ও মাথায় দেয়ার মেহেদী ও বিভিন্ন খাদ্যদ্রব্য নিয়ে আসেন হাসিনার জন্য। পরে হাসিনা বেগমকে জুসের সাথে বিষ মিশিয়ে খাইয়ে অজ্ঞান করে তার গলার স্বর্ণের চেন, কানের দুল, চুড়ি ও নগদ টাকা নিয়ে যায় ওই চক্রটি।

পরে মঙ্গলবার দিবাগত রাত একটা দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। রাত ৩টায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল ভর্তি করানো হয় হাসিনাকে। বুধবার সকাল সাড়ে দশটায় চিকিৎসাধীন অবস্থায় মেডিসিন বিভাগের ৭০২ নম্বর ওয়ার্ডে মারা যান হাসিনা বেগম।

সবুজবাগ থানার ওসি (তদন্ত) খন্দকার জালাল উদ্দিন মাহমুদ জানিয়েছেন, ঘাতকদের ধরতে মাঠে নেমেছে পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply