যমুনা টিভির সাংবাদিক কুদরত-ই খুদা হৃদয় আর নেই

|

যমুনা টেলিভিশনের নিউজরুম এডিটর কুদরত-ই খুদা হৃদয় (২৫) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার (৯ মে) রাজধানীর কলাবাগানের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে যমুনা টেলিভিশন পরিবারে। খবর পেয়ে সহকর্মীদের অনেকেই ছুটে যান কলাবাগানে তার বাসায়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে সিরাজগঞ্জে অবস্থানরত হৃদয়ের মাকে ফোন দিয়ে মৃত্যুর খবর জানান তার এক বান্ধবী। যমুনা টেলিভিশনের অফিসেও একই খবর জানানো হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ ও স্বজনদের সঙ্গে যোগাযোগ করেন সহকর্মীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হৃদয়ের নিথর দেহ উদ্ধার করে। আর স্বজনদের প্রথম মৃত্যুর খবর জানানো বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করে। ওই সময় বান্ধবী দাবি করেন, হৃদয় আত্মহত্যা করেছেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ ঘটনায় কলাবাগান থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর হৃদয়ের মরদেহ তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরের হোসেনপুর উত্তর গ্রামে পাঠানো হয়েছে। এর আগে পরিবারের পক্ষে মরদেহ বুঝে নেন হৃদয়ের দুই মামা। তার বাবা আরিফ হোসেন প্রবাসী।

রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেন তিনি। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে যমুনা টেলিভিশনে যোগ দেন হৃদয়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply