আবারও সমালোচনায় রোনালদো!

|

ছবি : সংগৃহীত

সৌদি লিগে খেলার শুরু থেকেই একের পর এক বিতর্কিত কাণ্ডে খবরের শিরোনাম হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার তাকে নিয়ে সমালোচনা করেছেন আল ওয়াহদার স্ট্রাইকার জিন ডেভিড বোওগাল। প্রিয় তারকার সাথে জার্সি বিনিময় করতে চেয়েছিলেন তিনি। কিন্তু তার দিকে ফিরেও তাকাননি সিআরসেভেন। খবর মার্কা’র।

বড় তারকা হওয়ায় সবসময় সবার নজরে থাকেন রোনালদো। বর্তমানে সৌদির ক্লাবে খেলছেন তিনি। কিন্তু সেখানে গিয়ে একের পর এক কাণ্ডে বার বার খবরের শিরোনাম হচ্ছেন পর্তুগিজ তারকা।

ফরাসি তারকা ফুটবলার জিন ডেভিড বোওগাল এখন আল ওয়াহদার স্ট্রাইকার। তার কাছে রোনালদো ছিলেন একজন আদর্শের নাম। আল নাসেরের বিপক্ষে ম্যাচ শেষেই সিআরসেভেনের দিকে ছুটে যান বোওগাল। ইচ্ছে ছিল প্রিয় তারকার সঙ্গে করবেন জার্সি বিনিময়। প্রিয় তারকার সাথে মন খুলে দুটো কথা বলবেন এ স্ট্রাইকার।

কিন্তু কিং কাপে আল ওয়াহদার কাছে হারের পর হতাশ ও বিরক্ত ছিলেন রোনালদো। ঠিক এমন সময় তার কাছে যান বোওগাল। কিন্তু আল ওয়াহদার এ স্ট্রাইকার যতটা আন্তরিকতা নিয়ে পর্তুগিজ তারকার কাছে গিয়েছিলেন, সেই ধরনের আন্তরিকতা পাননি তিনি। আর তাতেই ভীষণ মন খারাপ হয়েছে বোওগালের।

আল ওয়াহদার স্ট্রাইকার জিন ডেভিড বোওগাল বলেন, আমার মন খারাপ হয়েছিল। ম্যাচ শেষে রোনালদো আমার সঙ্গে হাত মিলিয়েছেন ঠিকই, কিন্তু আমার দিকে একবারও তাকাননি। সে সময় আমিও চুপচাপ ছিলাম। কারণ, আমি তাকে দেখেই বেড়ে উঠেছি। কলেজ জীবনে তার খেলার ভিডিও দেখে রোমাঞ্চিত হয়েছি। তবে রোনালদোর এমন ব্যবহারে আমি খুব অবাক হয়েছি।

এরআগেও আল নাসেরের কোচের সঙ্গে বনিবনা না হওয়া ও কোচিং স্টাফদের সঙ্গে বাজে আচরণ করে বিতর্কিত হয়েছিলেন সিআরসেভেন।

সৌদি প্রো লিগে ১১ ম্যাচে মোট ১১টি গোল করেছেন ৫ বারের ব্যালন ডি-অর জয়ী পর্তুগিজ তারকা। তবে ভালো অবস্থানে নেই তার দল আল নাসের। সবশেষ আল ওয়াহদার কাছে হেরেছে দলটি। রোনালদো আসার পূর্বে শীর্ষস্থানে থাকা দলটি এখন পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply