‘শিক্ষার্থীদের আন্দোলনে অনুপ্রবেশকারীদের উদ্দেশ্য খারাপ ছিল; গুজবে কান দিবেন না’

|

শিক্ষার্থীদের আন্দোলনে অনুপ্রবেশকারীদের উদ্দেশ্য খারাপ ছিল; শিক্ষার্থীসহ সকলের প্রতি আবারো গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে রাজধানীর বিমানবন্দর সড়কে শহীদ রমিজ উদ্দিন কলেজের সামনে পথচারী পারাপারের জন্য আন্ডারপাসের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে একথা বলেন তিনি।

এসময়, আন্দোলনে তৃতীয়পক্ষ ফায়দা লুটের চেষ্টা চালিয়েছে উল্লেখ করে সময়মতো স্কুল কলেজে ফিরে যাওয়ায় শিক্ষক শিক্ষার্থী ও অবিভাবকদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।  তিনি বলেন, শহীদ রমিজ উদ্দিন কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় জড়িতরা ক্ষমার অযোগ্য। তাদের উপযুক্ত শাস্তি দেয়া হবে বলে আশ্বাস দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্কুল চলাকালীন শিক্ষার্থীদের মধ্যে থেকে ভলান্টিয়ার নিয়ে ট্রাফিক নিয়ন্ত্রণের কথা বলে প্রধানমন্ত্রী বলেন, স্কুল ছুটির ও শুরুর সময় অবশ্যই একজন ট্রাফিক স্কুলের সামনে নিয়োজিত থাকবে।

২৯ জুলাই সড়কটিতে বাস চাপায় মারা যান রমিজ উদ্দিন কলেজের দুই শিক্ষার্থী। এরপর শিক্ষার্থীদের ৯ দফা দাবির ভিত্তিতে কলেজের সামনে আন্ডারপাস নির্মাণের আশ্বাস দেন প্রধানমন্ত্রী। তারই ধারাবাহিকতায় আজ প্রকল্পের ফলক উন্মোচন করলেন তিনি।

 

 









Leave a reply