শহিদুল আলম ক্যামেরার সামনে অভিনয় করছেন: জয়

|

আলোকচিত্রী শহিদুল আলম নির্যাতনের মিথ্যা অভিযোগ করে ক্যামেরার সামনে হাঁটার সমস্যার অভিনয় করছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগবিষয়ক উপদেষ্টা ও ছেলে সজীব ওয়াজেদ জয়। শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে জয় আরও লেখেন, এ থেকে প্রমাণ হয় শহিদুল আলম আসলে কতটা অসৎ।

জয় তার স্ট্যাটাসে লেখেন, ‘শহিদুল আলমের নির্যাতনের অভিযোগ আমাদের সরকারের বিরুদ্ধে তার অনেক মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্যের মধ্যেই একটি। তাকে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে নেয়া হয় যেখানে চিকিৎসকরা তার শারীরিক পরীক্ষা করেন। তারা নির্যাতনের কোনো প্রমান এমনকি ইঙ্গিতও পাননি। আন্তর্জাতিক গণমাধ্যম হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সরাসরি যোগাযোগ করে একই বিষয় জানতে পারেন।

এ থেকে প্রমান হয় শহিদুল হক (বস্তুত, শহিদুল আলম) আসলে কতটা অসৎ। আদালতে নির্যাতনের মিথ্যা অভিযোগ করে ক্যামেরার সামনে হাঁটার সমস্যার অভিনয় করছে।’

উল্লেখ্য, আলোকচিত্রী ও দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা শহিদুল আলমকে গত রোববার রাতে তার ধানমণ্ডির বাসা থেকে তুলে নিয়ে যায় ডিবি পুলিশ। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে ঝিগাতলা এলাকায় সংঘর্ষের বিষয়ে কথা বলতে বেশ কয়েকবার ফেসবুক লাইভে আসেন তিনি। গ্রেফতারের আগে একটি আন্তর্জাতিক গণমাধ্যমে বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে সাক্ষাৎকার দেন তিনি। পরে, তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় শহীদুল আলমকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply