ট্রেনের টিকিট বিক্রির ৪র্থ দিনে কানায় কানায় পূর্ণ কমলাপুর

|

ঈদ যাত্রায় ট্রেনের আগাম টিকিট বিক্রির ৪র্থ দিনে কানায় কানায় পূর্ণ কমলাপুর রেল স্টেশনে। ২০ আগস্টের টিকিট দেয়া হবে আজ। টিকিটের জন্য রাত থেকেই কলমাপুর রেলস্টেশনে টিকিটপ্রত্যাশীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

গতকাল দুপুরের পর থেকেই স্টেশনে আসতে শুরু করেন যাত্রীরা। মাঝরাত নাগাদ লোকে-লোকারণ্য হয়ে যায় স্টেশন প্রাঙ্গণ। অন্যান্য দিনের মতো আজও সকাল আটটা থেকে শুরু হবে টিকিট বিক্রি।

রেল কর্তৃপক্ষ আগেই জানিয়েছে, ২০ আগস্টের টিকিটের চাহিদা এবার সবচেয়ে বেশি। চাপ বেশি থাকায় বুথের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন সাধারণ মানুষ।

তবে সবাই স্বাচ্ছন্দে বাড়ি ফিরতে পারবে বলে আশ্বাস দিয়েছে রেল কর্তৃপক্ষ। টিকিট বিক্রির সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে এবং কালোবাজারি ঠেকাতে তৎপরত আছে আইন শৃংখলা বাহিনী। ১৮ আগস্ট থেকে চলবে ঈদ যাত্রার বিশেষ ট্রেন।

এই ঈদে ৩ লাখেরও বেশি যাত্রী পরিবহনের ব্যবস্থা করেছে রেল কর্তৃপক্ষ। আর টিকিট কালোবাজারি ঠেকাতে করা হচ্ছে কঠোর নজরদারি; সাথে কাজ করছে ভ্রাম্যমাণ আদালত। আগামীকাল আগাম টিকিট বিক্রির শেষ দিনে দেয়া হবে ২১ আগস্টের আগাম টিকেট। ১৫ আগস্ট থেকে শুরু হবে ফিরতি টিকিটের বিক্রি। ঈদুল আজহা উপলক্ষে এবার প্রতিদিন কমলাপুর থেকে সারা দেশের উদ্দেশ্যে ৬৬টি ট্রেন ছেড়ে যাবে। যার মধ্যে ৩২টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস।

যমুনা অনলাইন: আরএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply