এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা; বাস চালাচ্ছিলেন হেলপার

|

রাজধানীর শেরেবাংলানগর থানাধীন কলেজগেট এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে বহনকারী গাড়িতে ধাক্কা দিয়েছে নিউভিশন পরিবহনের একটি বাস। গতকাল শুক্রবার (১০ আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ বাসটিকে জব্দ করে এবং বাসচালক ও হেলপারকে আটক করেছে।

এ ঘটনার সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন। তবে তার কোন ক্ষতি হয়নি। ওই বাসে তখন চালক ছিলেন না। বাসটি চালাচ্ছিলেন বাসের হেলপার।

শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনের পর রাজধানীসহ সারা দেশে এখন চলছে পুলিশের ট্রাফিক সপ্তাহ। এ ট্রাফিক সপ্তাহের মধ্যেই রাজধানীর শেরেবংলা নগরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী শেরেবাংলানগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখে বের হয়ে যাওয়ার সময় পেছন থেকে নিউভিশন পরিবহনের একটি বাস স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িকে ধাক্কা দেয়। পরে সঙ্গে সঙ্গে ওই বাস (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) ও হেলপারকে আটক করে শেরেবাংলা নগর থানায় সোপর্দ করা হয়।

এসময় বাসের হেলপার ইব্রাহীম খলিল ইমন বাসটি চালাচ্ছিল। তার কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না। তাকে এবং মূল চালক মানিক মিয়াকে আটকের পর মামলা দায়ের করে শেরেবাংলানগর থানা। ডাম্পিং’য়ে দেয়া হয় বাসটি।

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস বলেন, নিউভিশনের একটা গাড়ি বেপরোয়া গতিতে এসেই স্যারের গাড়িতে ধাক্কা দেয়। স্যারের গাড়িকে ওভারটেক করার সময়ই এ ঘটনা ঘটে। গাড়িটি বেশ ভালো ক্ষতিগ্রস্ত হয়। স্যার এসময় গাড়িতেই ছিলেন, তিনি ভালো আছেন। যে গাড়ি চালাচ্ছিলেন তাকে জিজ্ঞেস করলে সে বলে স্যার আমি চালক না, আমি হেলপার। এসময় গাড়িটির আসল চালক পাশেই বসা ছিল।









Leave a reply