পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই: কৃষিমন্ত্রী

|

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই। ইলেকশন করবে নির্বাচন কমিশন, দায়িত্ব নির্বাচন কমিশনের। তারা সকল দায়িত্ব পালন করবে, জননেত্রী শেখ হাসিনা শুধু প্রধানমন্ত্রী থাকবেন।

রোববার (২ এপ্রিল) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় কৃষকের মাঝে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাপান, শ্রীলঙ্কা প্রভৃতি রাষ্ট্রের প্রসঙ্গ তুলে কৃষিমন্ত্রী বলেন, নির্বাচনের সময় প্রধানমন্ত্রীর ক্ষমতা থাকবে না; তবে দায়িত্ব থাকবে। আর্মি চিফ, আইজিপিসহ সকল দায়িত্বশীল কর্মকর্তারা নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে থাকবে।

বিএনপির উদ্দেশে ড. আব্দুর রাজ্জাক বলেন, স্বাধীনতা দিবসে তারা বলছে ‘জয় বাংলা’ বলবে না। বিএনপি জামায়াত বলবে না। আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম ‘জয় বাংলা’ বলে। আমি মুক্তিযোদ্ধা ছিলাম।

এসময় প্রথম আলোকে ইঙ্গিত করে তিনি বলেন, দেশের একটি পত্রিকা বলছে যে স্বাধীনতা দরকার নাই; আমি না খেয়ে থাকি। খুব কষ্ট লাগে এসব কথা শুনলে। ১০ বছরের শিশুকে ১০ টাকা হাতে দিয়ে ছবি তুলে বলে- স্বাধীনতার দরকার নেই। এখনো যারা বলে- স্বাধীনতা দরকার নাই, তারা পাকিস্তানের সহচর।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply