বোয়ালমারীতে পিকআপ ভ্যান চাপায় প্রাণ গেল যুবকের

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১ এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখির ঈদগা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ওই যুবকের নাম সালমান মাহমুদ মোল্যা (২০)। তিনি উপজেলার চতুল গ্রামের মো. লিটন মোল্লার ছেলে। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রোববার (২ এপ্রিল) ভোররাতে মৃত্যুবরণ করেন তিনি। নিহত সালমানের স্ত্রী ও আটমাসের একটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে বোয়ালমারী যাওয়ার পথে বাইখির ঈদগার সামনে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারাত্মক আহত হন সালমান মোল্লা। আহত সালমান মাহমুদকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রোববার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও পিকআপ ভ্যান জব্দ করেছে। শুনেছি ছেলেটি মারা গেছে। তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply