হাঁটুর চোটে আইপিএল থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

|

ছবি: সংগৃহীত

হাঁটুর চোটে আইপিএল শেষ কেন উইলিয়ামসনের। শুক্রবার(৩১ মার্চ) চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে ছক্কা বাঁচাতে গিয়ে হাঁটুর চোটে পড়েন উইলিয়ামসন। শেষ পর্যন্ত টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের এই অভিজ্ঞ ব্যাটার।

আইপিএল শুরু হতে না হতেই বড় ধাক্কা গুজরাট টাইটানস শিবিরে। মৌসুমের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জিতলেও সেদিন হাঁটুতে চোট পেয়েছিলেন দলটির কিউই ব্যাটার কেন উইলিয়ামসন। সেই চোটে পুরো আইপিএলই শেষ হয়ে গেছে তার। উইলিয়ামসনের আইপিএল থেকে ছিটকে যাওয়ার খবরটি জানিয়েছেন গুজরাটের ডিরেক্টর অব ক্রিকেট বিক্রম সোলাঙ্কি।

বিক্রম সোলানকি এক বিবৃতিতে বলেন, টুর্নামেন্টের শুরুতেই কেনকে চোটের কারণে হারিয়ে ফেলাটা দুঃখজনক। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করছি ও আশা করি, যত তাড়াতাড়ি সম্ভব সে মাঠে ফিরতে পারবে।

ছবি: সংগৃহীত

এবারের আসরের প্রথম ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে রুতুরাজের ছক্কা বাঁচাতে গিয়ে চোটে পড়েন উইলিয়ামসন। মাটিতে পড়ার পর হাঁটুতে চোট পান তিনি। সেই ম্যাচে এরপর আর খেলতেও পারেননি এই কিউই ব্যাটার। আগামী সপ্তাহে উইলিয়ামসন ফিরে যাবেন নিউজিল্যান্ডে। তবে তার বিকল্প হিসেবে কাকে নেবে তা এখনো জানায়নি ফ্র্যাঞ্চাইজিটি।

কনুইয়ের চোটে প্রায় দুই বছর ধরে নানা রকম ভোগান্তির পর মাত্র কদিন আগেই সেই চোট থেকে পুরোপুরি মুক্তি পান ৩২ বছর বয়সী ক্রিকেটার। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মেও ছিলেন তিনি। গত ডিসেম্বরে ডাবল সেঞ্চুরি করেন পাকিস্তানের বিপক্ষে করাচি টেস্টে।ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টেস্ট সেঞ্চুরির পর মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টে করেন সেঞ্চুরি ও ডাবল সেঞ্চুরি। এখন আবার আরেকটি চোটের ধাক্কা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply