মোস্তাফিজকে বিমানে উড়িয়ে নিয়েও বসিয়ে রাখলো দিল্লি

|

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ শেষে চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরেন পেসার মোস্তাফিজুর রহমান। সেখান থেকে ভাড়া করা বিমানে উড়িয়ে তাকে নেয়া হয় ভারতে। তাতে মনে হয়েছিল, নিজেদের প্রথম ম্যাচেই দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন মোস্তাফিজ। কিন্তু মোস্তাফিজকে ১৬ জনের দলেও রাখেনি দিল্লি ক্যাপিটালস।

শনিবার (১ এপ্রিল) রাত ৮টায় আইপিএলের ম্যাচে মুখোমুখি হয় লাখনৌ সুপার জায়ান্টস ও দিল্লি ক্যাপিটালস। ম্যাচটিতে দিল্লির একাদশে জায়গা পাননি মুস্তাফিজ। এমনকি বেঞ্চের অতিরিক্ত খেলোয়াড়ের তালিকাতেও তার নাম নেই। তাতে কিছুটা মনঃক্ষুণ্ন হয়েছেন বাংলাদেশি ভক্তরা। মোস্তাফিজের না খেলা ম্যাচে লাখনৌয়ের কাছে ৫০ রানে হেরেছে দিল্লি।

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজ থাকায় দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার আনরিখ নরকিয়াকে এখনই পাচ্ছে না দিল্লি। সে ক্ষেত্রে ভাবা হচ্ছিল একাদশে মোস্তাফিজ থাকবেন। আর তাড়াহুড়ো করে দলের সঙ্গে যোগ দেয়ায় সেই সম্ভাবনা আরও বেড়েছিল।

অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে দিল্লিতে বিদেশি ক্রিকেটার হিসেবে আছেন মিচেল মার্শ, রোভম্যান পাওয়েল ও রাইলি রুশো। বিদেশি চারজন ক্রিকেটারই ব্যাটসম্যান। মূলত দলে চেতন সাকারিয়া ও খলিল আহমেদের মতো দুজন ভারতীয় বাঁহাতি পেসার থাকায় মোস্তাফিজকে বিবেচনা করেনি দিল্লি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply