সিরাজগঞ্জে হেরোইনসহ মা-মেয়ে গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ৩৬ লক্ষ টাকার হেরোইনসহ মা-মেয়েকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ সদস্যরা।

শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলেন, রাজশাহীর গোদাগাড়ী থানার বিদিরপুর বারমাইল এলাকার ইমরান আলীর স্ত্রী মোছা. শেফালী বেগম (৫০) ও মেয়ে মোছা. জেসমিন আক্তার সুরভী (২২)।

র‍্যাব-১২’র অধিনায়ক মো. মারুফ হোসেন পিপিএম জানান, শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকা দিয়ে মাদক হেরোইনের বড় একটি চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশন এলাকা থেকে ৩৬ লক্ষ টাকার (৩৬৩ গ্রাম) হেরোইনসহ মা-মেয়েকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল এবং নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ গোপনে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply