নাটোরে বিএনপির অবস্থান কর্মসুচিতে আওয়ামী লীগ কর্মীদের হামলা, আহত ১

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা দাবিতে বিএনপির অবস্থান কর্মসূচিতে সরকার দলীয় কর্মীদের হামলার ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের মধ্যে ইট-পাটকেল ছোড়া ও মারপিটের ঘটনা ঘটে। এ সময় কাফুরিয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি শরীফ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১ এপ্রিল) দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ জানিয়েছেন, তাদের পূর্বঘোষিত কর্মসুচি অনুযায়ী দলীয় কার্যালয়ের সামনে তাদের অবস্থান ধর্মঘট চলছিল। ধর্মঘটস্থলে বক্তব্য রাখছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এ সময় আলাইপুর উপশহর মাঠে আওয়ামী লীগের ডাকা শান্তি সমাবেশে যাচ্ছিলো সরকার দলীয় নেতা-কর্মীরা। দুলুর বক্তব্য চলাকালে সরকার দলীয় নেতা-কর্মীরা তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সরকার দলীয় কর্মীদের মারপিটে এবং ইটের আঘাতে যুবদলের এক কর্মী গুরুতর আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের দাবি, বিএনপির সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়েছে। তবে পুলিশ গুলির কথা স্বীকার করেনি।

এদিকে এ ঘটনার জন্য বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু সরকার দলীয় নেতা-কর্মীদের দায়ী করেছেন। ওই এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply