ফ্যানের সাথে ফাঁস দিয়ে ১১ বছরের শিশুর ‘আত্মহত্যা’

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে পিংকি আক্তার নামের ১১ বছরের এক শিশু আত্মহত্যা করেছে।

শনিবার (১ এপ্রিল) বেলা ১১টায় হিলির চন্ডিপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত পিংকি আক্তার ওই গ্রামের আব্দুর রশিদের মেয়ে এবং বাংলাহিলি ১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

নিহত পিংকির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত পিংকির মা মোসলেমা বেগম জানান, তিনি অন্যের বাসা-বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের ন্যায় সকালে ৮ মাসের নাতি ও মেয়ে পিংকিকে বাসায় রেখে তিনি অন্যের বাসায় কাজে চলে যান। এরপর বেলা সাড়ে ১১টার দিকে লোক মারফত খবর পান তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কেন এই আত্মহত্যা তার কোনো কারণ খুজে পাচ্ছেন না তিনি।

স্থানীয়রা জানায়, বাড়ির ভিতর থেকে শিশুর কান্নার শব্দ পেয়ে প্রতিবেশী এক শিশু ওই বাসায় এসে দেখে পিংকি গলায় ফাঁস দিয়ে সেলিং ফ্যানের সাথে ঝুলছে। পিংকির লাশ দেখে ওই শিশু চিৎকার চেঁচামেচি শুরু করলে স্থানীয়রা ছুটে আসে। পরবর্তীতে পিংকির মা ও থানা পুলিশকে খবর দেয়া হয়।

তবে হাকিমপুর থানা অফিসার ইন-চার্জ আবু ছায়েম মিয়া জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে ভিসেরা রিপোর্ট এলেই বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply