চাঁদপুরে প্রতিপক্ষের ঘুষিতে যুবকের মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের হাজীগঞ্জে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ঘুষিতে মো. সালামত উল্যাহ্ (৩৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১ এপ্রিল) সকালে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই বাড়ির রবিউল আলমের পরিবারের সাথে একই বাড়ির মৃত আমির হোসেনের পরিবারের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এদিন সকালে বিরোধকৃত সম্পত্তি বালু দ্বারা ভরাট কাজ শুরু করেন বিবাদী মৃত আমির হোসেনের ছেলে মো. কাউসার হোসেন (২৫)।

এ সময় বাদী রবিউল আলম ও তার ছেলে সালামত উল্যাহ বাধা দিলে দু-পক্ষ তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে কাউসার হোসেন ক্ষিপ্ত হয়ে সালামত উল্যাহর বুকে ঘুষি দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এরপর উপ-পরিদর্শক মো. ইউনুছ মিয়া লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে কাউসার হোসেনকে আটক করতে সক্ষম হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply