আইপিএল খেলতে চার্টার্ড প্লেনে ভারত গেলেন মোস্তাফিজ

|

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ (১ এপ্রিল) সকালে চার্টার্ড ফ্লাইটে ভারতের উদ্দেশে রওনা হয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। সবকিছু ঠিক থাকলে লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে দেখা যাবে তাকে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করে মোস্তাফিজ খবরটি নিশ্চিত করেছেন।

আয়ারল্যান্ড টেস্ট সিরিজ শেষ হওয়ার আগে সাকিব-লিটন এনওসি না পেলেও এই ফরম্যাটে নাম নেই মোস্তাফিজের। ফলে আইরিশদের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলে আজ সকালে চার্টার্ড প্লেন ধরেন তিনি। দিল্লির ফ্র্যাঞ্চাইজিটি তাদের এই গুরুত্বপূর্ণ পেসারকে লক্ষ্ণৌ নিয়ে যেতেই পাঠিয়েছিল ফ্লাইটটি।

জানা যায়, একটি চার্টার্ড প্লেনে বাংলাদেশ ছেড়েছেন বাংলাদেশি বাঁহাতি তারকা পেসার। যেখানে গতকালই মোস্তাফিজ চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলেছেন। আইপিএল খেলতে যাওয়ার সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবির ক্যাপশনে মোস্তাফিজ লিখেছেন, আইপিএল ২০২৩ খেলতে ভারতে যাচ্ছি। দিল্লি ক্যাপিটালসে যোগ দিতে তর সইছে না।

মোস্তাফিজের একাদশে থাকার সম্ভাবনাও আছে। দিল্লির বিদেশি পেসার হিসেবে আছেন মোস্তাফিজ ও আনরিখ নরকিয়া। দক্ষিণ আফ্রিকা ও নেদারল্যান্ডসের ওয়ানডে সিরিজ থাকায় নরকিয়াকে এখনই পাচ্ছে না দিল্লি। সে ক্ষেত্রে একাদশে মোস্তাফিজের থাকার সম্ভাবনা বেশি।

সাকিব আল হাসান ও লিটন দাস এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন। তবে শুরু থেকে তাদের দুজনকে পাচ্ছে না কলকাতার ফ্র্যাঞ্চাইজিটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply