লালবাগে কাভার্ড ভ্যানের চাপায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত

|

নিহত সানজিদা আক্তার (তামান্না)।

রাজধানীর লালবাগ বেড়িবাঁধ এলাকায় কাভার্ড ভ্যান চাপায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। নিহতের নাম সানজিদা আক্তার (তামান্না)। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান জব্দ ও এর চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে বেড়িবাঁধের শামীম গার্মেন্টসের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তামান্নাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া যান স্থানীয়রা। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা জাকির হোসেন চৌধুরী জানান, তামান্না নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিল। শুক্রবার দুপুরে বান্ধবীর বাসায় ইফতার করার জন্য বাসা থেকে বের হয় সে। পরে রাতে বাসায় মোটরসাইকেল যোগে ফেরার সময় কামরাঙ্গীরচর থানার সামনে মোটরসাইকেল থেকে পড়ে যায় তামান্না। এ সময় পেছন থেকে আসা একটি কাভার্ড ভ্যান তামান্নার মাথার ওপর দিয়ে চলে যায়। পরে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সে।

তিনি আরও জানান, দুই মাস আগে কানাডা প্রবাসী এক ছেলের সাথে তার এনগেজমেন্ট হয়। ঈদের পরে দেশে ছেলে দেশে ফিরলে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের পর তামান্নারও কানাডা যাওয়ার কথা ছিল। তামান্না দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল সবার ছোট। ময়নাতদন্তের পর মরদেহ নোয়াখালীতে নিয়ে যাওয়া হবে বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে লালবাগ থানার ওসি এসএম মুর্শেদ জানান, রাতে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল যোগে কামরাঙ্গীচরে নিজের বাসায় যাচ্ছিলেন তামান্না। এ সময় লালবাগে একটি কাভার্ড ভ্যানের সাথে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়লে ওই কাভার্ডভ্যানের নিচে চাপা পড়েন তামান্না। ঘটনার পরপরই ঘাতক কাভার্ড ভ্যান জব্দ ও এর চালককে আটক করে লালবাগ থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply