মেসির বার্সায় ফেরা নিয়ে কথা বলতে চান না জাভি

|

ছবি: সংগৃহীত

আসছে গ্রীষ্মে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে বার্সেলোনায় ফিরিয়ে আনার ব্যাপারে আলোচনা হচ্ছে বলে নিশ্চিত করেছেন ক্লাবটির ভাইস প্রেসিডেন্ট রাফা ইয়ুস্তে। এদিকে, সাবেক সতীর্থ মেসিকে আবারও বার্সেলোনায় দেখতে চান ক্লাবটির বর্তমান জাভি হার্নান্দেজ। তবে তিনি মনে করেন, বিষয়টা পুরোপুরি নির্ভর করছে মেসির ওপর। এই মুহূর্তে বার্সা দুটি শিরোপার লড়াইয়ে থাকায় মেসিকে নিয়ে ভাবতে নারাজ জাভি। খবর এমএসসি ফুটবলের

ফিফার আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে শনিবার লা লিগায় এলচের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই বলেছেন জাভি। তিনি বলেন, আমি মনে করি, মেসির এখানে ফেরা নিয়ে কথা বলার এটা সঠিক সময় নয়। আমি প্রায়ই লিওর (লিওনেল মেসি) সঙ্গে কথা বলি, আমাদের বন্ধুত্ব আছে, তবে এটা আদর্শ সময় নয়। তার জন্য বা ক্লাবের জন্যও নয়। এই বিষয়ে অনেক কথা হচ্ছে, তার সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হয়।

ক্লাব ফুটবলে সম্ভাব্য সব শিরোপা জেতা মেসি গত বিশ্বকাপে প্রথমবারের মতো পান বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ। এরপর জেতেন ফিফা বর্ষসেরা ফুটবলারের খেতাব। তাকে দলে পেলে নিশ্চিতভাবেই জাভির দল হবে আরও শক্তিশালী। তবে জাভি মনে করেন, বার্সেলোনায় ফেরা বা না ফেরার বিষয়টি পুরোপুরি নির্ভর করবে ৩৫ বছর বয়সী মেসির ওপর।

জাভি বলেন, আশা করি, আমরা তাকে এখানে আবার দেখতে পাবো। (মেসিকে বার্সেলোনায় দেখলে) আমি সবচেয়ে বেশি খুশি হবো। সে ইতিহাসের সেরা খেলোয়াড়। বিষয়টা আমার ওপর নির্ভর করে না, লিও কী চায় তার ওপর নির্ভর করছে। সে ফুটবলে সবকিছু করেছে, সবকিছু জিতেছে, কী করলে সে খুশি হবে, তার ওপর নির্ভর করে। আমরা মেসি-পরবর্তী যুগে সাফল্য অর্জন থেকে এক ধাপ দূরে রয়েছি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply