জমে উঠছে ঈদের কেনাকাটা, ঐতিহ্য আর উৎসবের রঙের ছোঁয়া পোশাকে

|

ফ্যাশন কিংবা পোশাকে সবসময় উৎসবের রঙ খোঁজেন ক্রেতারা। তাই ডিজাইনে ভিন্নতা আনতে সাধ্যের কমতি থাকে না ফ্যাশন হাউজগুলোর। এবার রমজানের শুরু থেকেই জমে উঠেছে ঈদের কেনাকাটা। এবারও ঐতিহ্য আর উৎসবের রঙে ঈদ কালেকশন রাঙিয়ে তুলেছে সারা লাইফস্টাইল। দামে সাশ্রয়ী হওয়ায় ক্রেতারাও কিনছেন স্বাচ্ছন্দ্যে।

রাজধানীর মার্কেটগুলোতে বাড়ানো হয়েছে আলোকসজ্জা। তাতেই বোঝা যাচ্ছে ঘনিয়ে আসছে ঈদ। চারদিকে বইতে শুরু করেছে উৎসবের আমেজ।

ঈদ মানেই নতুন পোশাক। তাই তো ফ্যাশন হাউজগুলো সারা বছর মুখিয়ে থাকেন এই মাসটির জন্য। ক্রেতা আকর্ষণে এবারও পোশাকে রঙ ও ডিজাইনে ভিন্নতা এনেছে সারা লাইফস্টাইল। মোহাম্মদপুর সারা আউটলেটে গিয়ে দেখা গেছে, নতুন ঈদ ফ্যাশনে লেগেছে উৎসবের ছোঁয়া; এসেছে বৈচিত্র্য।

প্রতি বছর ক্রেতারা যেমন নতুনত্ব খোঁজেন তেমনি বাজারে নতুন ডিজাইনের পোশাক আনতেও চেষ্টার কমতি রাখে না ফ্যাশন হাউজগুলো। এবার পুরুষের পাঞ্জাবিতে যেমন রাখা হয়েছে ঐতিহ্যের মিশেল, তেমনি নারীদের শাড়ি, কামিজ কিংবা থ্রি পিস সবখানেই এসেছে নতুনত্ব।

বিক্রেতারা জানান, নববর্ষ এবং ঈদকে মাথায় রেখে এসেছে নতুন কালেকশন। ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমরা পোশাক দিতে পারছি। সুতির কাপড়গুলো বেশি বিক্রি হচ্ছে।

এবার কাছাকাছি সময়ে একাধিক উৎসব, তাও আবার গরমের মধ্যে। তাই সুতি ও লিলেনের দেশীয় পোশাকে নজর ক্রেতাদের। সারার পণ্য, মান ও দামে সাশ্রয়ী হওয়ায় সব শ্রেণীর মানুষ কেনাকাটা করছেন স্বাচ্ছন্দ্যে।

শুধু বড়দের জন্যই নয়, ছোটদের জন্যও রয়েছে সারার কিডস কর্নার। সাথে আছে সব বয়সীদের জন্য ঢেউয়ের ওয়েস্টার্ন ড্রেসের বাহারি কালেকশন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply