নামাজ পড়ে বের হতেই ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুন্ডে রবিউল ইসলাম (৪৮) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে পৌরসভার হাসপাতাল মোড় এলাকায় নামাজ পড়ে বের হওয়ার পরপরই এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় প্রতিপক্ষরা। এরপর তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরবর্তীতে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের জামাই রাসেল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে আমার শ্বশুরকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যায়।

থানা পুলিশ সূত্র জানায়, জোড়াপুকুরিয়া মান্দারতলা গ্রামে দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছে। প্রায়ই দুটি পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এরই জের ধরে এ ঘটনা ঘটেছে।

রবিউল ইসলামের বাবা মিনাজ উদ্দিন বলেন, আমার ছেলে বিকেলে হাসপাতাল মোড় এলাকায় ইজিবাইক রেখে মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ পড়ে বের হওয়ার পর তাকে ৪-৫ জন ব্যক্তি অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাসির উদ্দিন জানান, হাসপাতালে আসা রবিউলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার পিঠে ও মাথায় একাধিক ধারালো অস্ত্রের আঘাত আছে এবং সেগুলো খুবই গুরুতর। তার রক্তচাপও হঠাৎ করে নেমে যাচ্ছে। প্রচুর রক্তক্ষরণও হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে রবিউলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান লিটন বলেন, সামাজিক বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে তিনি মারা গেছেন কিনা তা নিশ্চিত করে বলতে পারেননি থানার ভারপ্রাপ্ত এ কর্মকর্তা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply