পুলিশের ধাওয়া খেয়ে টিনের চালে উঠে চোরের আত্মহত্যার হুমকি

|

স্টাফ করেসপনডেন্ট, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশের ধাওয়া খেয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের এক সদস্য বাড়ির টিনের চালে উঠে আত্মহত্যার হুমকি দেয়।

স্থানীয়রা বিভিন্নভাবে বুঝিয়েও তাকে নামাতে না পেরে শেষ পর্যন্ত ডাকা হয় ফায়ার সার্ভিস। একপর্যায়ে ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ চেষ্টায় তাকে নামিয়ে আনা হয়।

সোমবার (২৭ মার্চ) সকালে ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ সদর উপজেলার চালিয়াগোপ গ্রামে। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহুর্তেই ভাইরাল হয়।

টিনের চালে ওঠা ৪০ বছর বয়সী ওই ব্যক্তির নাম রিটন মিয়া। তিনি পৌর এলাকার চালিয়াগোপ গ্রামের বাসিন্দা মুর্শিদ উদ্দিনের ছেলে। তার নামে কিশোরগঞ্জ মডেল থানা, কটিয়াদী মডেল থানা ও পাকুন্দিয়া থানায় আট থেকে নয়টি মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।

পুলিশ জানায়, সোমবার কিশোরগঞ্জ মডেল থানার একটি মামলায় রিটনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। সে মামলায় তাকে ধরতে সদর থানার পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এ সময় সদর থানা পুলিশকে সহায়তা করতে পাকুন্দিয়ায় থানা পুলিশও সেখানে উপস্থিত হয়। বিষয়টি আঁচ করতে পেরে সে বসতঘরের টিনের চালে উঠে বসে এবং এক টুকরা টিন নিজের গলায় ধরে আত্মহত্যার হুমকি দেয়। উপস্থিত স্থানীয় ব্যক্তিরা বিভিন্নভাবে তাকে বুঝিয়েও নামাতে ব্যর্থ হয়। একপর্যায়ে ডাকা হয় ফায়ার সার্ভিস।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, রিটনকে এর আগেও যতবার পুলিশ গ্রেফতার করতে গিয়েছে ততোবারই সে বিভিন্ন ধরনের অভিনয় করেছে।

পাকুন্দিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান বলেন, পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে অভিযান চালিয়ে রিটনকে টিনের চাল থেকে নামিয়ে আনতে সক্ষম হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, এই চোরের প্রত্যেকটি কাহিনিই ব্যাপক বিনোদনের। তার নামে কিশোরগঞ্জ মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply