বিএনপি’র ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলা, অনুপ্রবেশকারীদের দায়ী করলেন ফখরুল

|

রাজধানীর পল্লবীতে বিএনপি’র ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় এনটিভির বিশেষ প্রতিনিধি ইমরুল আহসান জনিসহ কয়েকজন সংবাদকর্মী আহত হন। এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব। অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের অনুপ্রবেশকারীরাই এটি ঘটিয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাজধানীর পল্লবী ২ নং কমিউনিটি সেন্টারে ইফতার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র পল্লবী থানা। শুরু থেকেই ছিল বিশৃঙ্খল পরিবেশ। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ভার্চুয়াল বক্তব্যের সময়ই সাংবাদিকদের ওপর হামলা করে কিছু নেতাকর্মী। এসময় বিএনপি মহাসচিব মঞ্চ থেকে নেমে সাংবাদিকদের রক্ষা করেন। নিবৃত্ত করেন দুর্বৃত্তদের।

পরে সাংবাদিকদের ওপর হামলার জন্য দুঃখ প্রকাশ করেন বিএনপি মহাসচিব। অভিযোগ করেন, আওয়ামী লীগের লোকজন অনুপ্রবেশ করে এই ঘটনা ঘটিয়েছে। তিনি বলেন, সরকার নিয়ন্ত্রিত গণতন্ত্র চায়। আবারও বিগত ২ বারের মতো একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে সরকার।

এদিকে সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে যোগ দেন বিএনপি নেতারা। চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক বলেন, দেশের গণমাধ্যমকে ধ্বংসের প্রক্রিয়া শুরু করেছে আওয়ামী লীগ। মানববন্ধনে রমজান মাসেও লাগামহীন দ্রব্যমূল্যের জন্য ক্ষমতাসীন সিন্ডিকেটকে দায়ী করেন নেতারা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply