সকল কৃতিত্ব বোলারদের দিলেন স্টার্লিং

|

ছবি: সংগৃহীত

পল স্টার্লিংয়ের দুর্দান্ত ব্যাটিংয়ে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে আয়ারল্যান্ড। তবে, ৪১ বলে ৭৭ রান করা এই আইরিশ অধিনায়ক জয়ের সকল কৃতিত্ব দিয়েছেন বোলারদের। বলেছেন, বোলারদের গড়ে দেয়া ভিত্তিতে দাঁড়িয়েই তিনি খেলতে পেরেছেন ম্যাচ জয়ী ইনিংস।

ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় আয়ারল্যান্ড অধিনায়ক অল স্টার্লিং বলেন, জয়ের ভিত্তি গড়ে দিয়েছিল বোলাররাই। আর সেই ভিত্তিতে দাঁড়িয়েই আমি ব্যাট করতে পেরেছি। গত দুই সপ্তাহ আমরা ভালো খেলতে পারিনি। সেই জায়গা থেকে যে ঘুরে দাঁড়াতে পেরেছি, তার পূর্ণ কৃতিত্বই বোলারদের। এই জয় এবং আমাদের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার সব কৃতিত্বই তাদের। আমরা যখন বেশি বেশি খেলার সুযোগ পাই, তখনই উন্নতি করি। দুর্বলতা থেকে নিজেদের ফিরে পাওয়ার জায়গায় আমাদের একটু দেরি হয়। সেই ব্যাপারে কাজ করে যাচ্ছি। এবার নিজেদের অনুকূলে ফলাফলও পেয়েছি।

বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টেস্ট নিয়েও কথা বলেছেন আইরিশ অধিনায়ক। তিনি বলেন, টেস্ট খেলবো বহুদিন পর। এ নিয়ে খেলোয়াড়রাও বেশ উল্লসিত। টেস্টের জন্য সবাইকে শুভকামনা জানাই। টেস্টে ভালো করার ব্যাপারে এই ফলাফল বেশ কাজে আসবে।

আরও পড়ুন: ভালো দল হতে চাই, খেলতেও চাই এভাবেই; দলের মনোভাব নিয়ে সাকিব

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply