সাভারে জমি দখলে ব্যর্থ হয়ে ৮ জন কুপিয়ে জখম

|

স্টাফ করেসপনডেন্ট, সাভার:

সাভারের হেমায়েতপুরে জমি দখলে ব্যর্থ হয়ে যমযম নূর সিটি হাউজিং কোম্পানির কর্মচারীসহ ৮ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন একেএম হাবিবুর রহমান নামের এক ভুক্তভোগী। এর আগে, বিকেলে সাভারের হেমায়েতপুরের চান্দুলিয়া মৌজার যমযম নূর সিটির ভেতরে এ ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় আহত হয়েছেন- আতিকুর রহমান (৩০), মো. মাহমুদল ইসলাম (৩৩), বাহার (৪০), কাউসার (২৯), শরিফ (২৮), সজীব (২৮), আলমাস (৪০) ও আবু (৩৩)। এর মধ্যে আতিকুর রহমানের আবস্থা গুরুতর বলে জানা গেছে।

এ ঘটনার অভিযুক্তরা হলেন- হেমায়েতপুরের আলমনগর সুগন্ধা হাউজিংয়ের জাকির হোসেন (৪০), মো. মনির হোসেন (৩৬), মোতালেব (৩৭), রফিক (৩৬), মো. তরিকুল (৩৩), সুজন দাস (৩৫), ভুট্টু (৩০) ও শফিক (৩৬) সহ অজ্ঞাতনামা আরও ১০-১২ জন।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে অভিযুক্তরা যমযম নূর সিটির জমি দখলের পাঁয়তারা করে আসছে। এরই ধারাবাহিকতায়, বৃহস্পতিবার বিকেলে যমযম নূর সিটির ভেতরে ড্রেজার দিয়ে বালু ভরাট করার সময় ভুক্তভোগীদের ওপর অতর্কিত হামলা চালায় অভিযুক্তরা। এ সময় তারা দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে যমযম নূর সিটির কর্মচারীসহ মোট আট জনকে গুরুতর আহত করে। ছিনিয়ে নিয়ে যায় অন্তত ৬ লাখ টাকা।

পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়া হয়। এদের মধ্যে আতিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে রেফার করা হয়।

এ প্রসঙ্গে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, একটি অভিযোগ দায়ের হয়েছে। আমরা তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply