আর্জেন্টাইন খেলোয়াড় মন্টিয়েলের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার কাতার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ডিফেন্ডার গঞ্জালো মন্টিয়েল। আকাশি-সাদাদের স্বপ্নের শিরোপা জয়ের অন্যতম ওই খেলোয়াড়ের বিরুদ্ধে এবার যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন এক আর্জেন্টাইন মডেল। খবর স্প্যানিশ গণমাধ্যম মার্কার

আর্জেন্টাইন সময় বৃহস্পতিবার (৩০ মার্চ) বাদী পক্ষের আইনজীবী আদালতে অভিযোগ দায়ের করার বিষয়টি নিশ্চিত করেছেন। মূলত গঞ্জালো মন্টিয়েলের জন্মদিনের অনুষ্ঠানে এসেছিলেন ওই মডেল। অ্যালকোহল পানে অভ্যস্ত না হওয়ায় মন্টিয়েলের জোরাজুরিতে মদ পান করে অবচেতন হয়ে পড়েন ওই মডেল। এরপর তার উপর যৌন নিপীড়ন চালানো হয়। ক‘জন ওই নিপীড়নের সঙ্গে যুক্ত ছিলেন বলতে পারেন না ওই নারী। তাকে নির্যাতন করার পর সেখান থেকে বের করে দেয়া হয় বলে জানানো হয়েছে।

‘রেডিও ১০’এ দেয়া সাক্ষাৎকারে অভিযোগকারীর আইনজীবী রাচেল হার্মিডা জানান, ঘটনাটি মূলত ২০১৯ সালের ১ জানুয়ারির। সেদিন মন্টিয়েলের জন্মদিনের পার্টিতে যৌন নিপীড়নের স্বীকার হয়েছিলেন ওই মডেল। তিনি আরও বলেন, আমার মক্কেলের মদ পানের অভ্যাস ছিল না। তবু তাকে দুই পেগ খাওয়ানো হয়। এরপর তার ওপর অত্যাচার করা হয়। একটা পর্যায়ে সেই নারীকে মন্টিয়েলের বাড়ির বাইরে ছুড়ে ফেলা হয়। তিনি নির্দিষ্ট করে বলতে পারছিলেন না ঠিক কতজন এটির সঙ্গে জড়িত ছিলেন।

লা মাতানজা প্রশাসনের কাছে ওই সময়ই একটা অভিযোগ দায়ের করা হয়েছিল বলেও দাবি করা হয়েছে। কিন্তু মন্টিয়েল ও তার পরিবারের চাপে আইনি পদক্ষেপ নিতে পারেননি ওই নারী।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply