বৈধ যানবাহন চালকদের ফুল দিলো পুলিশ

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় অবৈধ যানবাহন আটকে সড়াশী অভিযান শুরু করেছে জেলা পুলিশ। গত ৫ আগষ্ট থেকে এ অভিযান শুরু করা হয়। অভিযানের তৃতীয় দিনে বুধবার সকালে মাঠে নামেন জেলার অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ। তিনি শহরের শহীদ হাসান চত্বরে উপস্থিত হয়ে অবৈধ যানবাহন আটকে অভিযানে অংশগ্রহণ করেন। অভিযানে বিভিন্ন যানবাহনের কাগজপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় অর্ধশত যানবাহনকে মামলা দেওয়া হয়। আটক করা হয় বেশ কয়েকটি যানবাহন।

অভিযানে যেসব যানবাহন মালিকদের কাগজপত্র বৈধ পাওয়া যায় তাদেরকে ফুল দিয়ে অভিনন্দিত করেন মো: কলিমুল্লাহ। সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

এ প্রসঙ্গে অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ জানান, নিরাপদ সড়ক গড়ে তুলতে ও ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে গত ৫ আগষ্ট থেকে চুয়াডাঙ্গার চারটি উপজেলায় একযোগে অভিযান চলছে। এই অভিযানের অংশ হিসাবে অবৈধ যানবাহন আটকে সাড়াঁশী অভিযান চালানো হচ্ছে।
তিনি জানান, সব ভাল কাজে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে থাকতে চাই। আর এ কারণে যেসব বৈধ চালকদের কাগজপত্র হালনাগাদ আছে তাদেরকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে। এ থেকে অন্য চালকরাও উৎসাহিত হবে।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, গত ৪ দিনে জেলার চারটি উপজেলাতে প্রায় ৬ শতাধিক যানবাহনের মালিককে মামলা দেওয়া হয়েছে। আটক করা হয়েছে ২৫ টি অবৈধ যান।









Leave a reply