প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে ইয়াবা, গ্রেফতার ৬

|

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে লুকিয়ে ৬৩ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ ছয় মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় দুটি প্রাইভেটকারও জব্দ করে তারা।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন সেতু এলাকায় র‍্যাবের চেকপোস্টে তল্লাশিকালে এসব মালামাল জব্দ করা হয়। ইয়াবা ট্যাবলেটগুলো মূলত কক্সবাজার থেকে ঢাকায় আনা হচ্ছিল।

র‍্যাব ১’র সহকারী পরিচালক নোমান আহমেদ জানান, মাদক কারবারীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করে আসছে। বৃহস্পতিবার কক্সবাজার থেকে দুটি প্রাইভেটকারের গ্যাসের সিলিন্ডারের ভেতরে লুকিয়ে ইয়াবা পাচারের সংবাদ পেয়ে কাঞ্চন সেতু এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসান তারা। এসময় দুটি প্রাইভেটকার থামিকে মাদক কারবারি মাইনুদ্দিন, সোহাগ, জাওয়াদদ, শাহরিয়ার রাব্বি শাওন ও মো. রানাকে আটক করেন তারা। পরে তাদের দেয়া তথ্যমতে প্রাইভেটকার দুটির গ্যাসের সিলিন্ডার কেটে প্রায় দুই কোটি টাকা মূল্যর উক্ত মাদক জব্দ করা হয়। সেই সাথে জব্দ করা হয় মাদক কারবারিদের ড্রাইভিং লাইসেন্স, মোবাইল, জাতীয় পরিচয়পত্র এবং নগদ টাকা। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‍্যাব।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply