ফলোয়ারের সংখ্যায় ওবামাকেও ছাড়িয়ে গেলেন ইলন মাস্ক

|

টুইটার কেনার পর থেকেই একের পর এক বিতর্কে জর্জরিত ইলন মাস্ক। তবে বিতর্কে জড়ালেও অনুসারির সংখ্যা তার কমেনি একরত্তিও, বরং বেড়েছে। তারই প্রমাণ পাওয়া গেলো এবার। টুইটারে অনুসারির সংখ্যায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকেও ছাড়িয়ে গেছেন এ ধনকুবের। খবর এনডিটিভির।

বৃহস্পতিবারই (৩০ মার্চ) ফলোয়ারের সংখ্যায় এই মাইলফলক পার করেছেন ইলন মাস্ক। এদিন টুইটারে তার ফলোয়ার সংখ্যা ছিল ১৩ কোটি ৩ লাখ ৮৪ হাজার ৫৬০, অন্যদিকে টুইটারে বারাক ওবামার অনুসারির সংখ্যা ১৩ কোটি ৩ লাখ ৪১ হাজার ৮১৩। এতেই ওবামাকে টপকে গেছেন ইলন মাস্ক।

গত বছর আনুষ্ঠানিকভাবে টুইটারের মালিকানা পাওয়ার পর প্রতিষ্ঠানের লোকবল সাড়ে ৭ হাজার থেকে এক ঝটকায় ২ হাজারে নামিয়ে এনেছেন ইলন। যারা আছেন, তাদেরও ওভারটাইম কাজ করার জন্য চাপ দেয়া হচ্ছে অভিযোগ উঠেছে। এছাড়াও টুইটার নিয়ে একাধিক নতুন সিদ্ধান্ত নিয়েছেন ইলন মাস্ক। তবে এসব সিদ্ধান্তের বেশিরভাগই মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্মের ওপর ফেলেছে নেতিবাচক প্রভাব। এ নিয়ে নিন্দা ও সমালোচনা কম সহ্য করতে হয়নি তাকে। অবশ্য এসবকিছু যে ইলন মাস্কের জনপ্রিয়তার ওপর কোনো প্রভাব ফেলেনি তারই প্রমাণ পাওয়া গেলো ফলোয়ার সংখ্যা বৃদ্ধির হিড়িক দেখে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply