ইমরান খানের সাবেক স্ত্রীর বাড়িতে মাঝরাতে প্রবেশের চেষ্টা অজ্ঞাত ২ যুবকের

|

মাঝরাতে হঠাৎ দুই অজ্ঞাত পরিচয়ের যুবক বাড়িতে প্রবেশের চেষ্টা করছিল বলে অভিযোগ করেছেন ইমরান খানের সাবেক স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ। অভিযুক্ত দুই যুবকের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। ঘটনাটি বেশ কিছুদিন আগে ঘটলেও ভীষণ আতঙ্কে আছেন বলে জানিয়েছেন ব্রিটিশ চলচ্চিত্র নির্মাতা ও সাংবাদিক জেমাইমা গোল্ডস্মিথ। খবর এনডিটিভির।

সম্প্রতি টুইটারে অভিযুক্ত দুই যুবকের ছবি শেয়ার দিয়েছেন জেমাইমা। একই সাথে প্রকাশ করেছেন ওই ঘটনার সিসিটিভি ফুটেজের একটি অংশও। তার অনুরোধ, কেউ যদি ওই দুই যুবককে শনাক্ত করতে পারে তাহলে যেনো তাকে জানানো হয়।

জেমাইমা জানান, তার লন্ডনের বাড়িতে কিছুদিন আগে ঘটে এ ঘটনা। মাঝরাতে হঠাৎ একটি শব্দে তার ঘুম ভেঙে যায়। তখন তিনি দেখেন, দুই অজ্ঞাত পরিচয়ের যুবক তার বাড়িতে প্রবেশের চেষ্টা করছে। তবে কিছু বুঝে ওঠার আগেই সেখান থেকে পালিয়ে যায় তারা।

এরই মধ্যে পুলিশে মামলা করেছেন জেমাইমা। অভিযুক্তদের শনাক্ত করে আইনি ব্যবস্থা নিতে পুলিশও তৎপর। কেনো এত রাতে জেমাইমার বাড়িতে তারা প্রবেশের চেষ্টা করছিল, সেটিই জানার চেষ্টা করছে পুলিশ।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে জেমাইমার সাথে বিয়ে হয় ইমরান খানের। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। ২০০৪ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। তাদের দুই পুত্র রয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply