নরসিংদীতে পৃথক অভিযানে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৪

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী ও সিএনজিচালিত অটোরিকশাসহ ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ মার্চ) দিবাগত রাত ও বৃহস্পতিবার সকালে পৃথক অভিযানে সদর থানা ও পলাশ থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সন্ত্রাসীরা হলো- নরসিংদী সদর থানার সাহেপ্রতাপ গ্রামের মো. আ. জলিল মিয়ার ছেলে রবিন রনি (৩২) ও নরসিংদী সদর থানার বাগহাটা (টেকপাড়া) গ্রামের আতাউল্লাহর ছেলে মো. দুলাল মিয়া (৩১) এবং ছিনতাইকারীরা হলো- বরগুনা জেলার সোনাতলা গ্রামের বেলায়েত মোল্লার ছেলে আবুল কালাম আজাদ (৪৫) ও ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদি গ্রামের আলী হোসেনের ছেলে মো. করিম (৪৩)

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী।

তিনি জানান, একটি চক্র দীর্ঘদিন ধরে সিএনজিচালিত অটোরিকশায় ঘুরে পুলিশ পরিচয়ে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। বৃহস্পতিবার সকালে কয়েকজন ছিনতাইকারী সিএনজিযোগে পলাশ থানা এলাকায় যায়। এ সময় একজন ছিনতাইকারী যাত্রীবেশে পলাশ বাসস্ট্যান্ড থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাড়া করে। ইজিবাইকটি ঘোড়াশাল রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় গেলে সিএনজিতে থাকা অপর দুই ছিনতাইকারী পুলিশ পরিচয়ে গতিরোধ করে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় সন্দেহ হলে উপস্থিত লোকজন থানায় খবর দিলে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

অপরদিকে বুধবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখা সদর থানার বাগহাটা এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ৩০০ পিস ইয়াবাসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও ডাকাতি ও মাদকসহ ৩টি করে মামলা রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply