ছিনতাইকারীদের সহযোগী ভেবে পুলিশের এসআইকে পেটালো এলাকাবাসী

|

রাজশাহী ব্যুরো:

এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন রাজশাহী মহানগর পুলিশের এক সাব ইন্সপেক্টর (এসআই)। বুধবার (২৯ মার্চ) রাত ৯টার দিকে নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকায় এই ঘটনার পর পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। অভিযুক্ত ওই এসআইয়ের নাম শহিদুল্লা কায়সার। তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে রাজপাড়া থানাধীন ডিঙ্গিডোবা এলাকায় উপস্থিত হন বোয়ালিয়া থানার শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লা কায়সার। সেখানে সন্দেহভাজন তিন ছিনতাইকারীর বিষয়ে এলাকাবাসীর সাথে কথা কাটাকাটি হয়। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসী এসআই শহিদুল্লা কায়সারকে ছিনতাইকারীদের সহযোগী মনে করে মারপিট করে। ছিনতাইকারীদের তিনজনের মধ্যে দু’জন পালিয়ে যায়। পরে রাজপাড়া থানার পুলিশ গিয়ে সন্দেহভাজন ছিনতাইকারী ও এলাকাবাসীসহ মোট দু’জনকে গ্রেফতার করে। রাতেই এসআই শহিদুল্লাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও এডিসি রফিকুল আলম বলেন, এই ঘটনায় রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে। নিজ এলাকার বাইরে এ ঘটনার সাথে সম্পৃক্ত হওয়ায় সংশ্লিষ্ট পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply