অনলাইনে জুয়া খেলে ১০ লাখ ইউরো হারিয়েছেন নেইমার!

|

ছবি: সংগৃহীত

বাজে সময় যেনো কাটছেই না ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। বিশ্বকাপ থেকে বিদায়ের পর ক্লাব ফুটবলে পিএসজির হয়ে মাঠে নামতে পারছেন না তিনি। পায়ের গোড়ালির ইনজুরিতে পড়ে চলতি মৌসুম থেকে ছিটকে যান এই ব্রাজিলিয়ান। সম্প্রতি সময়ে নিজেকে ব্যস্ত রাখতে অনলাইনে সময় কাটাচ্ছেন নেইমার। তাকে ম্যাকডোনাল্ডসে দেখা গেছে। এমনকি পোকার প্রতিযোগিতায় খেলতে এবং আরও অনেক কিছুতে দেখা গেছে। খবর গোল ডটকম‘র।

মঙ্গলবার (২৮ মার্চ) রাতে, অনলাইনে পোকার খেলার সময় ফেসবুকে লাইভে আসেন পিএসজি তারকা। খেলা শুরুর কিছুক্ষণ পরই বড় অঙ্কের টাকা হারানোর কথা জানান তিনি। টাকার অঙ্কটাও যেনতেন নয়, ১০ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা)। বড় অঙ্কের টাকা খোয়ানোর শোকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে। অবশ্য পুরো ঘটনাটিই ছিল একটা অভিনয়।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, নেইমার আসলে এই অর্থ হারাননি। বরং এটি অনলাইন বেটিং প্রতিষ্ঠানের প্রচারণার অংশ ছিল। নেইমারের লাইভে আসা এবং কান্না করাও ছিল এই প্রচারণার অংশ। মূলত নেইমারের এমন অভিনয়ের কারণ হচ্ছে, অনলাইনে জুয়া খেলায় বিখ্যাত ব্যক্তিরাও যে বিরাট অঙ্কের অর্থ হারাতে পারেন, তা সাধারণ মানুষকে বোঝানো।

ব্লেজের শুভেচ্ছাদূত হিসেবে গত বছরের ডিসেম্বরে চুক্তিবদ্ধ হন নেইমার জুনিয়র। এক বিবৃতি দিয়ে ব্লেজ বিষয়টি নিশ্চিত করে। সেখানে তারা জানায় যে, নেইমার তার ভক্তদের অনলাইন গেমিংয়ের নতুন অভিজ্ঞতা উপহার দেবেন। নেইমারের সামাজিক যোগাযোগমাধ্যমে পেজে গেমিংয়ের প্রোমোশন হবে বলেও জানানো হয়।

নেইমার অনলাইন গেমিং অপারেটর ব্লেজের দূত হিসেবে স্ট্রিমার হিসেবে কাজ করছেন। তবে জুয়ার সাথে তার প্রেমের সম্পর্ক ইতোমধ্যেই সুপ্রতিষ্ঠিত। তিনি দীর্ঘদিন ধরে পোকারের ভক্ত ছিলেন এবং বেশ কয়েকটি বড় টুর্নামেন্ট এবং ইভেন্টেও অংশগ্রহণ করেছেন।

উল্লেখ্য, গত মাসে ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান ব্রাজিল তারকা। দোহায় অস্ত্রোপচার করানোর পর এখন চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply