সিরাজগঞ্জে লরি চাপায় চুরমার অটোরিকশা, নিহত ২

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলবাহী লরি চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ এলাকায় হাটিকুমরুল-নগরবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন অটোরিকশা চালক উপজেলার নরিনা ইউনিয়নের নাববিলা গ্রামের আব্দুল হাই। অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহত মিজানুর রহমান (৫০) পৌর এলাকার ছয়ানিপাড়ার মৃত মোজাহার আলীর ছেলে। তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হলে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, বাঘাবাড়ী থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা শাহজাদপুর যাওয়ার পথে গঙ্গাপ্রসাদ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লরি সেটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন আহত হন। আহত তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চালকের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই আরেক জনের মৃত্যু হয়। নিহত অটোরিকশা চালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরজনের লাশ হাইওয়ে পুলিশের কাছে দেয়া হয়েছে। আহত মিজানুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply