হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ; মুখ খুললেন তার স্ত্রী

|

ছবি: সংগৃহীত

আশরাফ হাকিমির স্ত্রী হিবা আবুক জানিয়েছেন, মরোক্কান তারকা ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। হিবা আরও জানান, ভুক্তভোগীর পাশেই থাকবেন তিনি। গোল ডটকমের খবর।

পিএসজি তারকা আশরাফ হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগটি এখন তদন্ত করছে ফরাসি আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশের প্রতিবেদনে এসেছে, চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি প্যারিসের বুলনে হাকিমির নিজ বাসায়ই ঘটে এই ঘটনা। ২৪ বছর বয়সী সেই নারীকে ধর্ষণের অভিযোগটি আইনজীবীর মাধ্যমে বরাবরই অস্বীকার করে আসছেন এই তারকা রাইটব্যাক। সেই সাথে, পিএসজি ও মরক্কোর হয়ে খেলাও চালিয়ে যাচ্ছেন তিনি।

ছবি: সংগৃহীত

আশরাফ হাকিমির বিরুদ্ধে আনীত ধর্ষণের অভিযোগ সম্পর্কে সম্প্রতি মুখ খুলেছেন তার স্ত্রী হিবা আবুক। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্টোরি আপলোড করে জানিয়েছেন, হাকিমির সাথে আর থাকছেন না তিনি। বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে সম্পন্নের কাজও চলছে। আর এই প্রক্রিয়া শুরু হয়েছিল মরোক্কান ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আসার আগেই। হিবা জানিয়েছেন, এই অভিযোগ তার জন্য রীতিমতো লজ্জার এবং ঘটনাটি হজম করতে তার যথেষ্ট সময় লেগেছে।

হিবা আবুক বলেন, এটা বলার অপেক্ষা রাখে না যে, ভুক্তভোগীর পাশে আমি ছিলাম এবং থাকবো। অভিযোগের গুরুত্ব বিবেচনা করে এখন ন্যায় বিচারের আশা করছি।

এসব অভিযোগ সত্ত্বেও পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে দ্বিতীয় লেগ এবং মরক্কোর হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন আশরাফ হাকিমি। গত মাসে ফরাসি গণমাধ্যম লা প্যারিসিয়ানকে তার আইনজীবী ফ্যানি কলিন বলেন, এই অভিযোগগুলো মিথ্যা। হাকিমি শান্ত আছেন। ন্যায় বিচারের মাধ্যমে অভিযোগ থেকে মুক্তির দ্বারপ্রান্তে তিনি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply